About us

freenin.com সম্বন্ধে ( About us) জানার আগ্রহ দেখানোর জন্য আপনাকে ধন্যবাদ।এখন প্রযুক্তির যুগ ছোট-বড় সকলেই প্রযুক্তির দিকে দ্রুত এগিয়ে যাচ্ছে বিশেষ করে বাংলাদেশের ছাত্র সমাজ খুবই প্রযুক্তিনির্ভর। আমাদের অনেক মেধাবী তরুণ তরুণী আছে যারা অনলাইনে ক্যারিয়ার গড়তে চায়। অনলাইনে ক্যারিয়ার গড়ার জন্য বিভিন্ন ধরনের পন্থা রয়েছে । একজন নতুন ব্লগার বা ফ্রিল্যান্সারের পর্যাপ্ত গাইড নেস প্রয়োজন। তা না হলে তারা ভুল পথে পরিচালিত হয়ে  অযথা সময় নষ্ট হতে পারে। যার দরুন অনেকেই হতাশ হয়ে যেতে পারেন । 

অনলাইন নির্ভর ক্যারিয়ার গড়ার জন্য নতুন মেধাবী তরুণ তরুণীদের সঠিক গাইডলাইন এবং প্রযুক্তিনির্ভর টিউটোরিয়াল তৈরি করে দক্ষ অনলাইন পেশাজীবী তৈরিতে সহায়তা করার জন্য freenin.com এর যাত্রা শুরু হয় 2020 সালে। 

About us ( আমাদের সম্পর্কে ) 

আমার নাম মোঃ আল-আমিন আমি একজন ফ্রিল্যান্সার এবং পাশাপাশি অন্যান্য কাজ করে থাকি। বিভিন্ন মার্কেটপ্লেসে একজন গ্রাফিক্স ডিজাইনার হিসেবে কর্মরত আছি এবং পাশাপাশি এসইও প্র্যাকটিস করে থাকি। বিভিন্ন বিষয় সম্পর্কে পড়তে ভালো লাগে এবং বিভিন্ন ওয়েবসাইটে টুকটাক আর্টিকেল প্রকাশ করে থাকি।  ইন্টারনেট ঘাটাঘাটি করে বিভিন্ন বিষয় সম্বন্ধে জানতে এবং জানাতে পছন্দ করি।  আমার একটি ইউটিউব চ্যানেল রয়েছে।  সেই চ্যানেলে গ্রাফিক্স ডিজাইন সহ এসইও নিয়ে বেশ কিছু টিউটোরিয়াল পাবলিশ করা রয়েছে। আমার গ্রামের বাড়ি ময়মনসিংহ জেলায় কিন্তু বর্তমানে আমি গাজীপুর জেলায় বসবাস করছি।

আমার সহকারী আমার দুই ভাই

আমার দুই ভাই তারা আমাকে বিভিন্নভাবে সহায়তা করে এই ওয়েবসাইটটি পরিচালনার ক্ষেত্রে। মোঃ শামীম আহমেদ সে ইন্টার ফার্স্ট ইয়ারে পড়াশোনা করছে এবং এই ওয়েব সাইটে নিয়মিত কন্টেন্ট পাবলিশ করে।  যখনই সময় পায় তখনই এই ওয়েবসাইটে নিয়ে কাজ করে। এছাড়াও আমার আরেক বাই মোঃ শাহ আলম সে বিভিন্ন সময়ে আর্থিক সহায়তা করে এই সাইটটি ডেভলপ করতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে। 

freenin.com নিয়ে আমাদের ভবিষ্যৎ পরিকল্পনা

freenin.com কে একটি শিক্ষণীয়, ফ্রিল্যান্সার বান্ধব,গুণগত মানসম্পন্ন প্লাটফর্ম হিসেবে তৈরি করতে সর্বাত্মক প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে। ফ্রিল্যান্সিং এ যাবতীয় টুকটাক সমস্যা,নতুনদের জন্য পরামর্শ,গাইডলাইন সহ অনলাইনে যাবতীয় অনলাইনে সাপোর্ট দেওয়ার ক্ষেত্রে freenin.com একটি গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে আশা করছি। প্রযুক্তিবিষয়ক নতুন কোন আপডেট এলে আমরা ফ্রিনিন ডট কম এর মাধ্যমে আপনাদের জানিয়ে দেওয়ার চেষ্টা করি। আমরা কোন ভুল তথ্য দিয়ে মানুষের সময় নষ্ট করি না সর্বদা চেষ্টা করি সঠিক তথ্য দিয়ে মানুষের উপকার করার জন্য। মহান আল্লাহতালা সহায় হলে আশা করি  আপনাদের সহযোগিতা আর মূল্যবান পরামর্শ পেলে এই সাইট থেকে অনেক দূর এগিয়ে নিয়ে যেতে পারবো। এছাড়াও বিভিন্ন সার্ভিস এবং সহায়তা পেতে আমাদের সাথে কন্টাক করুন।